জনকল্যাণে উন্নয়নমূলক যেকোনো সরকারি কাজের গাফিলতির সাথে সংশ্লিষ্ট কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না বলে কঠোরভাবে হুঁশিয়ার করেছেন কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদেরর চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।

তিনি শুক্রবার ১২ জুন ২০২০, শুক্রবার সকালে আকস্মিকভাবে দাউদকান্দির অন্যতম প্রাণকেন্দ্র ও বাণিজ্যিক শহর গৌরীপুর বাজারের গৌরীপুর পোস্ট অফিস রোডের RCC ঢালাই কাজের অগ্রগতি ও গৌররীপুর সবজি বাজারের বহুল কাঙ্খিত ড্রেনেজ-রাস্তা নির্মাণ পরিদর্শনকালে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। এ সময় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দিকনির্দেশনা দেন।

ছবি: আকস্মিকভাবে গৌরীপুরের উন্নয়নমূলক কাজের পরিদর্শনে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা মো. নোমান মিয়া সরকার ও স্থানীয় নেতৃবৃন্দ।

মেজর(অব.) মোহাম্মদ আলী বলেন, দাউদকান্দির অন্যতম বাণিজ্যিক প্রাণকেন্দ্র খ্যাত গৌরীপুরকে এই সরকারের আমলে একটি আধুনিক আদর্শ উপশহর হিসেবে গড়ে তোলা হবে। সেই লক্ষ্যে এমপি মহোদয়ের নির্দেশে এবং আমার সার্বিক তদারকিতে কাজ চলছে। অতি শীঘ্রই জনগণ এর সুফল ভোগ করতে পারবে।

এসময় তিনি আরও বলেন, বর্তমানে করোনা পরিস্থিতিতে সরকারের উন্নয়নমূলক কাজ থেমে নেই, আমি নিজে সকল উন্নয়নমূলক কাজের সার্বিক তদারকি করছি।
এবং বর্তমানে করোনা পরিস্থিতি তিনি সকলকে সাবধানতা অবলম্বন করে, স্বাস্থ্যবিধি মেনে চলাচলের আহ্বান জানান।

উল্লেখ্য, গৌরীপুর বাজারের উন্নয়নের ধারাবাহিকতায় পোস্ট অফিস রোডের রাস্তার RCC ঢালাই রাস্তার কাজ প্রায় শেষের দিকে এবং গৌরীপুর সবজি বাজারের থেকে রাজধানী বেকারি হয়ে ২৯০ মিটার ড্রেন গোমতী নদীর পাড় পর্যন্ত যাবে, একইসাথে উক্ত স্থানের আরসিসি ঢালাই রাস্তার কাজ সম্পন্ন হবে বলে সংশ্লিষ্ট কাজের সঙ্গে জড়িত গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. নোমান মিয়া সরকার জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here