দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী সুমনের সার্বিক নির্দেশনায়, দ্রুত গতিতে এগিয়ে চলছে বহুকাঙ্খিত গৌরীপুর মাছ বাজার-গোমতী নদী পর্যন্ত ১৯০ মিটার আরসিসি ড্রেন নির্মাণের কাজ।

প্রায় ২০ লাখ টাকা নির্মাণ ব্যয়ে, নির্মাণকারী প্রতিষ্ঠান লিবার্টি ট্রেডার্সের অধীনে ১৯০ মিটার আরসিসি ড্রেন নির্মাণের কাজ করা হচ্ছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়,অপরিকল্পিত নগরায়ন এবং যত্রতত্র ময়লা ফেলার কারণে পুরনো ড্রেনটি পানি চলাচলের অযোগ্য হ‌ওয়ায়, হালকা বৃষ্টিতে পানি জমে মানুষ চলাচলের অনুপযুক্ত হয়ে যায় রাস্তাটি। এতে প্রায়‌ই জনদুর্ভোগে পড়ে স্কুল পড়ুয়া ছোট বাচ্চারা এবং অত্র অঞ্চলের প্রায় ১০,০০০ হাজার মানুষ।

এ বিষয়ে গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক নোমান সরকার বলেন,দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী ভাইয়ের সার্বিক সহযোগিতায়,বহুল কাঙ্ক্ষিত এই রাস্তাটি নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।আগে অল্প বৃষ্টিতেই রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে যেত। এখন আরসিসি ড্রেন নির্মাণের কারণে,গৌরীপুর মাছ বাজারের জলাবদ্ধতা নিরসন হবে। এতে মানুষ আর কোনো ভোগান্তিতে পরবে না।
এজন্য বৃহত্তর গৌরীপুর বাসীর বাজার কমিটির পক্ষ থেকে মেজর মোহাম্মদ আলী ভাইয়ের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য, গৌরীপুরকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে, প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে আরসিসি রাস্তা নির্মাণ, মাছ বাজারের ব্যবসায়ীদের জন্য চার কোটি টাকা ব্যয়ে আধুনিক মাছ বাজার নির্মাণসহ দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান এর সার্বিক দিক নির্দেশনা, গৌরীপুর বাজার উন্নয়নে বিগত বছরগুলোতে প্রায় ৪ কোটি টাকার উন্নয়ন মূলক কাজ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here