হাফেজ মোঃ এনামুলের হত্যাকারীদের ধরিয়ে দিন।

গতকাল শুক্রবার (২৯ মে) চাঁদপুর জেলার কচুয়া থানার অন্তর্গত ৩নং ইউনিয়নের অধীনস্থ বাইছাড়ার পার্শ্ববর্তী পাচদ্বারা গ্রামে জায়গা-জমিনের পূর্ব শত্রুতার জের ধরে হাফেজ এনামুলকে নিশংস ভাবে পানিতে চুবিয়ে পিটিয়ে হত্যা করে রাসেল, শরিফ, সাইফুল, জহির, বুলবুল, মাসুম নামের ব্যক্তিরা।
স্থানীয়সূত্রে জানা যায় শুক্রবার (২৯ মে) সকালে আনুমানিক সময় ৮ঃ৩০ মিনিটে হাফেজ এনামুল তার পাশের গ্রাম বাইছারা বাজার থেকে বাড়িতে আসার সময় জামাই কলনি নামক জায়গার পূর্বপাশে ব্রীজের নিকট এসে পৌঁছালে পূর্ব থেকেই পরিকল্পিতভাবেই বসে থাকে হত্যাকারীরা। পরে কয়েকজন তাকে বেধড়ক পিটিয়ে পানিতে ফেলে দেয় এবং পানিতে রেখে চুবিয়ে পিটিয়ে হত্যা করা সম্পূর্ণ চেষ্টা চালায়। পরবর্তীতে লোকজন দেখে ফেললে তারা তাকে সেখানে রেখেই পালায়।
হাফেজ এনামুলকে স্থানীয় ডাক্তার দেখানোর পর উনি অপারগতা প্রকাশ করলে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় সেখানে অপারগতা প্রকাশ করলে অন্য ভালো হসপিটালের শিফট করার প্রস্তুতি কালীন সময়ে এনামুল মারা যায়।
এই নৃশংস হত্যার সাথে সম্পৃক্ত থাকা সকল খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী, এবং নিহতের পরিবারবর্গরা।
কচুয়া থানার চৌকস ওসি জনাব ওয়ালিউল্লাহ স্যার জানান, হত্যাকারী যেই হোক না কেন তাকে আইনের আওতায় আসতেই হবে। তাদেরকে দ্রুত গ্রেপ্তারের জন্য সবার সহায়তা একান্ত কাম্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here