চাঁদপুর কচুয়া উপজেলা পরিষদের সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান ও কারাবন্দি আওয়ামী লীগ নেতা শাহজাহান শিশিরের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে দলীয় নেতাকর্মীরা।

২৯ আগস্ট শনিবার বিকালে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের জগতপুর বাজার এলাকায় দু’বারের উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশিরের দ্রুত মুক্তির দাবি জানিয়ে ১২নং আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ করা হয়।

সড়কে বেশি সময় বিক্ষোভ মিছিল করতে না পেরে পুলিশি বাধাঁর এক পর্যায়ে নেতাকর্মীরা জগতপুর উত্তর বাজারে সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় মিলিত হয়।

ছাত্রলীগ নেতা কার্তিক চন্দ্র রায়ের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু ইউসুফ,আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন ও উপজেলা যুবলীগ নেতা আবুল বাসার নবু, আজাদ ভ‚ঁইয়া,ফিরোজ সালাউদ্দিন সুমন প্রমুখ। এতে এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারন মানুষ অংশগ্রহন করেন।

উল্লেখ্য যে,কচুয়া শহীদ স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের নির্মান কাজে ব্যাপক অনিয়ম অভিযোগ উঠে। পরে নির্মান কাজ পরিদর্শন করতে গিয়ে উপ-সহকারী প্রকৌশলী মো: নূরে আলম হামলার শিকার হন। পরে হামলার শিকার নুরে আলমের দায়েরকৃত মামলায় গত মঙ্গলবার চাঁদপুরের বিজ্ঞ আদালতে জামিন চাইতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে শাহজাহান শিশিরসহ আরো ২ নেতাকে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here