মতলব উত্তর উপজেলার ফরিদ কান্দি গ্রামে মোসলেম বেপারী (৬৫) এক বৃদ্ধ করোনা রোগী ঢাকা থেকে গত ২২ মে পালিয়ে এসেছেন। জানা গেছে তিনি একজন সরকারি কর্মচারী ও সরকারি কোয়ার্টারেই থাকতেন।
মঙ্গলবার (২৬ মে) থানা পুলিশ এসে ওই করোনা রোগীর পরিবারসহ তার ভাই তৈয়ব আলী বেপারী ও মোখলেছ বেপারীর পরিবার লকডাউন করে দেয়।
স্থানীয় ইউপি সদস্য মো. আলমগীর হোসেন আলম এবং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামীম হোসেন বলেন, গত ২২ মে তিনি করোনা উপসর্গ নিয়ে বাড়ি চলে আসেন। ওইদিনই তার নমুনা পরীক্ষার রিপোর্ট আসে, পজিটিভ জানতে পেরে তিনি বাড়িতে চলে আসেন। প্রথমে তিনি বিষয়টি গোপন করে রেখেছিলেন। পরে স্থানীয়রা টের পেয়ে তাকে চাপ প্রয়োগ করলে তিনি বিষয়টি স্বীকার করেন। এলাকাবাসী তাকে কোয়ারেন্টাইনে থাকতে বললে তিনি রাজি হননি। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাল ফিতা টানিয়ে তিনটি পরিবার লকডাউন দেয়। তবে রোগীর অবস্থা মোটামুটি ভালোর দিকে।
মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, স্থানীয়দের সহায়তায় ওই রোগীর পরিবারসহ একই বাড়ির তিনটি পরিবার লকডাউন দেয়া হয়েছে। মতলব উত্তর থানা পুলিশের পক্ষ থেকে তাদের খাদ্য দ্রব্য সরবরাহ করার ব্যবস্থা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here