স্পোর্টস ডেস্ক

করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ার পর এবার দেশের ক্রিকেট অঙ্গনের এর থাবা পড়েছে। এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। তবে কিভাবে আক্রান্ত হয়েছেন তা বুঝতে পারছেন না মাশরাফী।

আজ শনিবার ঢাকাতেই তার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। জানা গেছে, গত দু’দিন ধরে তার শরীরের জ্বর ও গায়ে ব্যথা ছিলো। এর আগে অবশ্য তার শাশুড়ি করোনা আক্রান্ত হয়েছেন তবে তার সংস্পর্শে আসেননি মাশরাফী। তাই কীভাবে তার করোনা সংক্রমণ হলো বুঝতে পারছেন না মাশরাফী। বর্তমানে তিনি ঘরেই চিকিৎসা নিচ্ছেন। তার বাসার বাকিরা এখনো সুস্থ আছেন। কারও মধ্যে এখনো করোনার কোনো উপসর্গ প্রকাশ পায়নি।
দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর মাঠে থেকে নড়াইল-২ আসনের মানুষের মাঝে সেবা পৌঁছে দেয়ার চেষ্টা করেছেন এই সংসদ সদস্য। তখন সংক্রমণ হলেও হয়তো এর কারণ আঁচ করতে পারতেন তিনি। অনেক আগে দুই দফায় নড়াইল গিয়েছিলেন মাশরাফি। নড়াইল থেকে ঢাকায় ফিরে আলাদা একটি বাসায় কোয়ারেন্টাইনে ছিলেন। পরে বাসায় ফিরে সাবধানেই ছিলেন। বাইরে খুব একটা যাওয়া হয়নি। তারপরও তিনি এই ভাইরাসের হাত থেকে রক্ষা পেলেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here