ডেস্ক রিপোর্ট ● ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি উপজে’লার বলদাখাল হতে মতলব চাঁদপুর সড়কের দাউদকান্দি পৌর সদরের কাজির কোনা গ্রাম সংলগ্ন ঢাকা থেকে চাঁদপুর যাওয়ার পথে মঙ্গলবার আনুমানিক ভোর ৫ টায় একটি প্রাইভেটকার নি’য়ন্ত্রণ হা’রিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জন নি’হত হয়।

ভাগ্যক্রমে ১ জন বেঁ’চে যায়। নি’হত ব্যাক্তিরা হলো চাঁদপুর জে’লার ফরিদগঞ্জ উপজে’লার নলগোড়া গ্রামের দুলা মিয়া বেপারী বাড়ির একই পরিবারের দাদা, সিরাজ মিয়া, দাদী জাহানারা বেগম এবং নাতি আবু বকর সিদ্দিক ওরফে সী’মান্ত নি’হত হয়।

বেঁচে রয়েছে সুমনের বাবা। খবর পেয়ে দাউদকান্দি মডেল থা’নার এসআই মনিরুল ইসলা’ম ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহযোগিতায় প্রাইভেটকারটি উ’দ্ধার করে পু’লিশ হেফাজতে রাখা হয়েছে। ড্রাইভার পলাতক রয়েছে।

এসআই মনিরুল ইস’লাম জানান, প্রাইভেটকারে ঢাকা থেকে চাঁদপুর যাচ্ছিলেন একই পরিবারের চারজন। ভোর ৫টার দিকে প্রাইভেটকারটি নি’য়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই একই পরিবারের তিনজন নি’হত হন।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফা’য়ার সার্ভিস কর্মীরা গাড়িটি উ’দ্ধার করে। পরে নি’হতদের ম’রদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। তবে এ ঘটনায় ড্রাইভার পলাতক রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here