ডেস্ক রিপোর্ট ● কুমিল্লার মুরাদনগরে বাবা এবং সৎ মায়ের বি’রুদ্ধে দুই কন্যা সন্তানকে পানিতে চুবিয়ে হ’ত্যার অ’ভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজে’লার ন’বীপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

নি’হত স্বর্না (১১) ফারিয়া (৫) ওই গ্রামের সুমন মিয়ার মেয়ে। এ ঘটনায় নি’হত দুই কন্যার মা সোনিয়া আক্তার বা’দী হয়ে শনিবার দুপুরে বাবা সুমন এবং সৎ মা রুনা আক্তারের বি’রুদ্ধে হ’ত্যা মা’মলা দা’য়ের করেছে।

পু’লিশ অ’ভিযুক্ত সৎ মা রুনা আক্তারকে (৩০) গ্রে’প্তার করেছে। মা’মলার বিবরণে জানা যায়, ন’বীপুর গ্রামের সুমন মিয়ার প্রথম স্ত্রী সোনিয়া আক্তারের দুই কন্যা স্বর্ণা এবং ফারিয়া।

এ পরিবারকে রেখেই সুমন গত দুই বছর পূর্বে রুনা আক্তার নামের ওই নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে উভয় স্ত্রীর মাঝে কলহ বি’বেদ চলে আসছিল।

এরই সূত্র ধরে শুক্রবার রাতে পরিকল্পিতভাবে প্রথম স্ত্রীর সন্তান স্বর্ণা এবং ফারিয়াকে বাবা সুমন এবং সৎ রুনা অ’পহরণ করে পানিতে চুবিয়ে হ’ত্যা করে বলে অ’ভিযোগ করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থা’নার ওসি একেএম মনজুর আলম বলেন, নি’হতদের মা বা’দী হয়ে মা’মলা দা’য়ের করেছে আর এরই প্রেক্ষিতে সৎ মা রুনা আক্তারকে আ’টক করা হয়েছে, তাকে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে বিষয়টি ত’দন্ত করে আ’ইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here