চাঁদপুরে তিন পুলিশ সদস্যসহ আরো ৫ জনের করোনা শনাক্ত…
চাঁদপুরে আরো ৫ জনের নমুনা টেস্টের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। অর্থাৎ তারা কোভিড-১৯ এ আক্রান্ত। এর মধ্যে তিনি পুলিশ সদস্য রয়েছেন। এ নিয়ে চাঁদপুরে করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৩ জন।

চাঁদপুরে করোনা সংক্রমণের পর এই প্রথম আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কোভিড-১৯ এ আক্রান্ত হলেন। ৭ মে বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে। সূত্র আরো জানায়, আজ মোট ৯২জনের রিপোর্ট এসেছে। বাকী ৮৭জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

সূত্র জানায়, নতুন আক্রান্ত ৫জনের মধ্যে ৩জন পুলিশ সদস্য, কচুয়ার একজন সিনিয়র নার্স এবং চাঁদপুর সদর হাসপাতালের একজন ডাক্তারের অফিস সহকারী (এটেন্ডেন্ট) রয়েছেন।

এদিকে করোনায় আক্রান্ত ৩ পুলিশ সদস্যের মধ্যে ১জন এসআই ও ২জন কনস্টেবল রয়েছেন। তারা সবাই চাঁদপুর সদর মডেল থানায় কর্মরত। সূত্র আরো জানায়, আক্রান্তদের মধ্যে মৃতের সংখ্যা ৪জন। চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১০জন। বাকীরা চিকিৎসাধীন।

এদিকে চিকিৎসায় সুস্থ হওয়ার পর চাঁদপুর সদরের রামপুরের কামরাঙ্গা এলাকার বৃদ্ধ আলী আজ্জম (৬৫) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিজ বাড়িতে মারা গেছেন। তিনি চাঁদপুরে প্রথম মৃত শনাক্ত ফয়সালের (৪১) শ্বশুর।

কচুয়া সংবাদদাতা জানান, কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টাফ নার্সের করোনা শনাক্ত হয়েছে। তার বাসস্থান লকডাউন করা হয়েছে। কচুয়ায় এই প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here