দৈনিক চাঁদপুর কণ্ঠের বিতার্কিক বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের প্রচার সম্পাদক মাহফুজুর রহমান ঢাকায় দায়িত্ব পালন করছেন। ২০১২ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিন বছর কাচিয়ারা স্কুল এন্ড কলেজের দলপ্রধান হয়ে পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

গত ৭ ডিসেম্বর হঠাৎ করে ঢাকার শেখ রাসেল স্টেডিয়ামে দেখা হয় বিতার্কিক মাহফুজুর রহমানের সাথে। পরিচিতির এক পর্যায়ে তিনি জানান চাঁদপুর কণ্ঠের বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণের কথা ও চাঁদপুর কণ্ঠের প্রতি তার ভালোবাসার কথা। একজন ভালো বিতার্কিকই হতে পারে একজন ভালো শিক্ষার্থী। তিনি বিতর্ক প্রতিযোগিতার সমৃদ্ধি ও সার্বিক সফলতা কামনা করেন।

মাহফুজুর রহমান জানান, ফুটবলের প্রতি ভালোবাসা সেই ছোটবেলা থেকেই। ইচ্ছে ছিলো বড় ফুটবলার হওয়া, কিন্তু তা হতে পারিনি। তবে ফুটবলের প্রতি টান থেকে ফুটবলের জন্যে কিছু করার স্বপ্ন প্রতিনিয়ত থাকে। তাই তিনি বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের সাথে ২০১৬ সালে যুক্ত হন। আর ২০১৯ সাল থেকে ফোরামের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ২০১৯ সালে দেশের ১২টি একাডেমি নিয়ে বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় ১ম বারের মতো আয়োজন করে বিএফএসএফ একাডেমি কাপ। তার ধারাবাহিকতায় এবারও দেশের ১২টি একাডেমি নিয়ে ২য় বারের মতো আয়োজন করে একাডেমি কাপের। এবারের আসরে তিনি আয়োজকদের ৯ সদস্যবিশিষ্ট কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। মাহফুজুর রহমানের পিতা রফিকুল ইসলাম বেসরকারি চাকুরিজীবী, মাতা মর্জিনা বেগম গৃহিণী। তিনি মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের কাচিয়ারা গ্রামের বাসিন্দা। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার বড়।

চাঁদপুর কণ্ঠ পরিবারের সকলের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন ফুটবলপ্রেমী মাহফুজুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here