চাঁদপুর শহরে দুই সন্তানের জননীর আত্মহত্যা।।।

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে স্বামীর সাথে অভিমান করে ২ সন্তানের জননী আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আত্মহত্যার ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যা ৭টায় বিষ্ণুদি মাদ্রাসা রোডের আক্তারুজ্জামানের মালিকানাধীন জান্নাত ভিলায়।

জানায়ায়, ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা বেক্সিম‌কো কোম্পানির চাঁদপুরের স্যালসম্যান মোঃ মৌদুদ হোসেনের সাথে ঢাকা মান্ডাগ এলাকার শিল্পী বেগম এর বিবাহ হয়। তাদের সংসারে দুটি পুত্র সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ১২ বছর ও ছোট ছেলের বয়স ৮ বছর।শনিবার দুপুরে শিল্পীর ছোট বোন জানু বেগম বোনের বাসায় ঢাকা থেকে বেড়াতে আসে। রবিবার দুপুরে জানু বেগম তার বোনের ছেলেদের নিয়ে সামনের রুমে টিভি দেখতে গিয়ে ঘুমিয়ে পরে।

এ সময় স্বামী মৌদুদের সাথে শিল্পীর মোবাই‌লে ঝগড়া হতে পারে বলে ধারনা করা হয়। রাগে ক্ষো‌ভে শিল্পী বেগম তার কক্ষের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করেন। সন্ধ্যায় মৌদুদ বাসায় ফিরে এসে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে

বহু,ডাকাডাকি করে দরজা না খুলায় তা ভেঙ্গে দেখতে পান শিল্পী ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করে।

মৌদুদ ও জানু বেগমের ডাক চিৎকারে আশে পাশের বাসার লোকজন দ্রুত ছুটে এসে শিল্পী বেগমের লাশ ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এসময় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

ময়নাতদন্ত শেষে  পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here