চাঁদপুর শহরের পাড়া মহল্লাগুলোতে আবারো কিশোর গ্যাং এর উৎপাত বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি সময়ে শহরের মমিনপাড়া এলাকায় কয়েকজন মাদকাশক্ত ও মাদকসেবী যুবকের বেপরোয়া চলাফেরা এবং হুমকি-ধমকির কারনে আতংঙ্কে আছেন স্থানীয় বাসিন্দারা। কিশোর গ্যাং যুবকরা টাকার জন্য বাইরে থেকে আসা মানুষের কাছ থেকে ভয় ভিতি দেখিয়ে টাকা নিয়ে যাচ্ছে।

এছাড়া সন্ধ্যার পর একটি গ্রফ দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে থাকে এলাকায়, যার কারনে স্থানয়ী বাসিন্দা ও বাইরের লোকজন ভয় পাচ্ছেন।

স্থানীয় বাসিন্দারা জানান, মমিনপাড়া বেপারী বাড়ির আকতার বেপারী ছেলে আলভি একই বাড়ির নিলয়সহ আরো যুবককে কয়েকদিন আগে কাউকে হয়রানি কিংবা মারধর না করার জন্য বলে স্থানীয় বাসিন্দা মোশারফ হোসেন মুশু বেপারী। তারা যেনো এলাকায় মাদক ব্যবসা এবং কোন প্রকার কিশোর গ্যাং তৈরি না করে সেই জন্য তাদের সতর্ক করা হয়। এর পরপরই আলভির নেতৃত্বে কয়েকজন যুবক মুশু বেপারীর উপর হামলা চালিয়ে তাকে আহত করে।

এদিকে গত মঙ্গলবার করোনায় ছুটিতে আসা শহরের নাজিরপাড়া এলাকার বাসিন্দা (অনিক) নামের এক যুবকের উপর হামলায় ওই কিশোর গ্যাং দল। এতে তাদের হামলা আহত হয় ওই যুবক।

নাম প্রকাশে অনিচ্ছুক (অনিকের) বাবা জানান, আমার ছেলে অনিক ইফতারের পর আত্মীয়ের বাড়ি মমিনপাড়া যাচ্ছিল। পথিমধ্যে আলভির দল আমার ছেলেকে আটকে রেখে মারধর করে। তার কাছ থেকে টাকাসহ সকল কিছু নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই এলাকার কয়েকজন এসে আমার ছেলে উদ্ধার করে। এখন আমরা নিরাপত্তা জনিত কারনে ভোগছি।

আবার যদি তারা আমার ছেলের উপর হামলা চালায়। এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় অভিযোগ করার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

তাছাড়া ও জেলার বিভিন্ন উপজেলায় বৃদ্ধি পেয়েছে  কিশোর গ্যাং। ঠিক মত চলাফেরা করতে পারেন না সচেতন নাগরিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here