নিজস্ব প্রতিবেদকঃ

নিজের জন্মদিনে উৎসব না করে ৫ শতাধিক দু:স্থ ও অসহায় মানুষকে ইফতার সামগ্রি বিতরণ করলেন  দিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মোঃ মাসরুর হোসেন খান নাবিল।আজ বৃহস্পতিবার বিকেলে মিরপুর স্টেডিয়ামের সামনের সড়কে ইফতার বিতরন করা হয়। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেনসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতারা এতে অংশ নেন।

মাসরুর হোসেন খান নাবিল কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের জ্যৈষ্ঠপুত্র।  বাবার পদাঙ্ক অনুসরণ করেই ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় রয়েছেন নাবিল। বর্তমানে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

জানতে চাইলে মোঃ মাসরুর হোসেন খান নাবিল বলেন, করোনা ভাইরাসের কারণে এবারের জন্মদিনে কোন আয়োজন বা উৎসব রাখা হয়নি। উৎসব না করে মাননীয় প্রধানমন্ত্রীর আহ্ববানে সাড়া দিয়ে করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া ৫ শতাধিক দু:স্থ ও অসহায় মানুষকে ইফতার সামগ্রি বিতরণ করতে পেরে খুবই ভালো লাগছে। আমি মনে করি-জন্মদিনে এটাই আমার বড় কর্ম।

করোনা ভাইরাসের প্রকোপের শুরু থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন মোঃ মাসরুর হোসেন খান নাবিল। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের এর উদ্যোগে ধারাবাহিক কর্মসূচি বাস্তবায়ণ করে চলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here