১৫ মার্চ সোমবার সকাল ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাউদকান্দির গৌরীপুর পেন্নাই বাসষ্ট্যান্ডে নিখোঁজ ব্যবসায়ী সাইফুল ইসলামের সন্ধানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তার পরিবারের সদস্য ও এলাকাবাসীরা।

পরে তারা এক ঘন্টা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে নিখোঁজ সাইফুল ইসলামের সন্ধান এবং আসামীদের গ্রেফতারের দাবি জানান প্রশাসনের কাছে। এতে মহাসড়কে তীব্র যানজট সৃষ্টি হয়। চরম ভোগান্তী পোহাতে হয় যাত্রীদের।

 

উল্লেখ্য গত বছরের ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর পৌনে ৩ টায় গৌরীপুর বাসষ্ট্যান্ডের মতলব

সড়কের সামনে থেকে ডিবি পরিচয়ে চার জন অজ্ঞাত ব্যক্তি ব্যবসায়ী সাইফুল ইসলামকে হ্যান্ডকাপ পরিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।

পরে তার পরিবারের সদস্যরা ডিবি,র্াব কার্যালয় সহ বিভিন্ন থানায় খোঁজে না পেয়ে তার বড় ভাই মো: জহিরুল ইসলাম ২৫ সেপ্টেম্বর দাউদকান্দি মডেল থানায় অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে মামলা হলে পিবিআই এর কাছে তা হস্তান্তর করা হয়।

নিখোঁজ সাইফুল ইসলাম দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের পেন্নাই গ্রামের মৃত আবু ছিদ্দিকের ছেলে।

এদিকে সাইফুল ইসলামের মা জাহানারা বেগম, স্ত্রী ফাতেমা ইসলাম শিমলা, বড় ভাই মো: জহিরুল ইসলাম, মো: জাকির হোসেন ও বড় বোন হাজেরা আক্তার ইভা দ্রুত তাকে খোঁজে বের করার অনুরোধ জানান।

অবরোধের সংবাদে পেয়ে ঘটনাস্থলে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছুটে আসেন। পরে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো: জুয়েল রানা সাইফুল ইসলামকে খোঁজে বের করার আশ্বাসের ভিত্তিতে অবরোধ তুলে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here