স্টাফ রিপোর্টার গিয়াস উদ্দিনঃ মতলব দক্ষিণ উপজেলার ১নং নায়েরগাঁও উঃ ইউনিয়ন পরিষদের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায়  পালিত হয়েছে। এই উপলক্ষে সকল স্কুলে জাতীয় ও দলীয় এবং কালো পতাকা অর্ধনমিত উত্তোলন, ও সকল মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠানে ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সেলিম মিয়াজীর নির্দেশনায় ইউনিয়নের ১৯টি মসজিদ ও ইউনিয়ন পরিষদ, সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন জায়গায় ১৫ ই আগষ্টের তাৎপর্য নিয়ে আলোচনা সভা, দোয়া মিলাদ ও মিষ্টি বিতরনের মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করে।

১। আধারা ১৪৪নং সরকারি প্রাথমিক  বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের( নিজস্ব অর্থ্যায়নে) মুজিব কোর্ট পরিধান, চিএাঙ্কন,  ও বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের উপর রচনা প্রতিযোগিতা, আলোচনা দোয়া মিলাদ ও পুরস্কার বিতরণ। ২। আধারা উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের উপর রচনা ও চিএাঙ্কন প্রতিযোগিতা এবং দোয়া ও মিলাদ।  ৩। ইউনিয়ন পরিষদে আলোচনা সভা।  ৪। ইউনিয়নের সকল ওয়ার্ডের প্রত্যেকটি মসজিদে মিষ্টি পৌঁছে দেওয়া ও দোয়া মিলাদ নিশ্চিত করার জন্য  ওয়ার্ড সভাপতি /সাধারন সম্পাদক ও ওয়ার্ড মেম্বারের উপর দায়ীত্ব অর্পন। ৫। মাসুন্ডা কেন্দ্রীয় জামে মসজিদে আছর নামাজের পর দোয়া মিলাদ ও মোনাজাতের মধ্য  দিয়ে
শাহদাত বার্ষিকি উদযাপন সম্পন্ন করি।
১৫ আগস্ট শোক সভায়, উপস্থিত ছিলেন ১নং নায়েরগাঁও উঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সেলিম মিয়াজী, প্যানেল চেয়ারম্যান জজ মিয়া,ইউনিয়ন আওয়ামীলীগের যুুগ্ন সাধারন সম্পাদক নাসির প্রধান, মহিলা সদস্য শাহনাজ আক্তার পুুুুতুল,৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই মেম্বার, আবুল বাশার মেম্বার,  ইউনিয়ন যুবলীগের সভাপতি  প্রার্থী ডাঃ আনোয়ার সরকার ও মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী কামরুল হাওলাদার, ইউপি সদস্য লোকমান হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here