আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মতলব দক্ষিণ উপজেলার ২নং নায়েরগাঁও দক্ষিন ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয় ও দক্ষিন আধারা মদিনাতুল উলূম নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায়ের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ হারুনুর রশীদ পাটোয়ারী। এলাকায় হারুন পাটোয়ারী নামে যিনি সবার কাছে এক নামে পরিচিত।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে তিনি নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের সব ক’টি গ্রামে প্রতিটি মানুষের সাথে কুশল বিনিময়, দীর্ঘদিন ধরে গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন। এছাড়াও ওয়াজ মাহফিল, বার্ষিক ক্রীড়াসহ সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করে তিনি দোয়া চেয়ে নিজের প্রার্থিতার কথা জানান এবং সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। প্রতিটি ওয়ার্ডের জনপ্রতিনিধিদের সাথে নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে থাকা কর্মহীন মানুষ ও অসহায় দুঃস্থ ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।
তিনি ইউনিয়নের জনপ্রতিনিধি না হয়েও সমাজের গরিব অসচ্ছল, অসহায় লোকদের নিজের সাধ্যমতো সাহায্য সহযোগিতা করেন। নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্থ দক্ষিণ আধারা গ্রামের পাটোয়ারী বাড়িতে আদর্শ মুসলিম পরিবারে তাঁর জন্ম । ইউনিয়নে নিজেকে শিক্ষা, মাদক বিরোধী, ইভটিজিং বিরোধীসহ সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে নিয়োজিত রেখেছেন সবসময়।

বর্তমান প্রজন্ম সহ প্রবীন মানুষের আশা পূরণে মোহাম্মদ হারুনুর রশীদ পাটোয়ারী ইউনিয়ন বাসীর কথায় আজ নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহন করবেন এবং দলীয় মনোনয়ন পেলে তিনি নৌকা প্রতিকের প্রার্থী হয়ে বিজয়ের প্রতীক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমপি , চাঁদপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা বিষয়ক উপকমিটির সদস্য বাবু নির্মল গোস্বামীকে নৌকা উপহার দিবেন।

এক প্রতিক্রিয়ায় আলহাজ্ব মোঃ হারুনুর রশীদ পাটোয়ারী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়ি এবং চারদলীয় জোট সরকারের আমলে আওয়ামী লীগের দলীয় কর্মকান্ডে- সক্রিয়ভাবে পালন করি। তাই আমি নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। নির্বাচনে আমি বিজয়ী হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে ইউনিয়নের প্রতিটি স্তর থেকে ইভটিজিং ও মাদকমুক্ত করা এবং সমাজে সুশিক্ষার বিস্তার ঘটানোর লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবো। পাশাপাশি এ ইউনিয়নকে দেশের একটি শ্রেষ্ঠ আধুনিক সমৃদ্ধশালী মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here