……….এ্যাড. নুরুল আমিন রুহুল এমপি

সফিকুল ইসলাম রিংকু:- চাঁদপুর -২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন, মতলবে নির্বাচনকে পূঁজি করে মাদক ব্যবসায়ীরা দলের মধ্যে ঢুকে সন্ত্রাসী কার্যকলাপ করতে পারে । তাই এ ব্যাপারে সবাইকে শতর্ক থেকে কাজ করতে হবে। করোনা মহামারীর কারণে মাদক ব্যবসায়ীরা কিছুদিন গা ডাকা দিলেও পরবর্তীতে আবার পুরোদমে তারা মাদক বেচা- কেনা করে আসছে বলেও জানা গেছে।মাদক ব্যাবসায়ী যেই হউক এবং যে দলেরই হউক কোনো ছাড় দেয়া হবে না। এদিকে চলতি নির্বাচনকে পূঁজি করে দলের নাম পরিচয় দিয়ে ডুকে বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকান্ড চালাতে পারে। তাদের নাম ঠিকানা সংগ্রহ করে পুলিশের নিকট গোপনে দিতে হবে।মাদকের বিষয়ে পুলিশের কোনো গাফিলতির প্রমাণ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে ও সংশ্লিষ্ট বিভাগের কর্মকতাদের অবগত করা হবে। মতলবের মাটিতে কোনো মাদক,সন্ত্রাসী কাজ করতে দেয়া হবেনা।মতলবকে শতভাগ মাদক ও সন্ত্রাসমুক্ত করতে দলীয় নেতা কর্মী ও সচেতনমহলকে এগিয়ে আসতে হবে। মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকালে মতলব কমিউনিটি সেন্টারে পৌর আওয়ামী লীগ আয়োজিত মাদক ও সন্ত্রাস বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

মতলব পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আওলাদ হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, উপজলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রুন,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক চন্দন সাহা,সাবেক কাউন্সিলর বীর মুুক্তিযোদ্ধা লিয়াকত আলী সরকার ।

আরো বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি জহির হাজরা,৮ নং ওয়ার্ড কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুল,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু সাইদ মেম্বার,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ প্রধান,৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ওয়াজ উদ্দিন প্রধান,৪ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াজ উদ্দিন প্রধান, আওয়ামী লীগ নেতা জহির খান, জাহাঙ্গীর দেওয়ান,১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাহফুজ সরকার প্রমুখ।

এসময় জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, উপজেলা আওয়ামী লীগ নেতা দেওয়ান রেজাউল করিম, লিয়াকত আলী প্রধান, ফারুক বিন জামান,জাতীয় পার্টি নেতা আবদুল কাইউম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here