আরেফীন সানি, নিউজ ডেক্সঃ

প্রধানমন্ত্রীর নির্দেশে বর্ষায় পানি বন্দী মানুষের পাশে চেয়ারম্যান মো.মিজানুর রহমান সেলিম মিয়াজী। জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী নিয়ে উপস্হিত বন্যা কবলিত মানুষের দোর গোড়ায়।

সারা বাংলাদেশে বন্যায় কবলিত কয়েক টি জেলা, তার মধ্যে অন্যতম হল চাঁদপুর জেলা। ৮টি উপজেলার মধ্যে ৩ টি (মতলব উত্তর, মতলব দক্ষিন,হাইমচর) উপজেলার অবস্হা খুব ভয়াবহ। তারই দারাবাহিকতায় আজ মতলব দঃ উপজেলার ১নং নায়েরগাঁও উঃ ইউনিয়নের ধনাগোদা শাখার ক্ষীরাই নদীর পারে পানি বন্দী মানুষের দরজায় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার খাদ্য সামগ্রী উপহার নিয়ে আসেন মতলব দঃ উপজেলা নির্বাহী অফিসার জনাবা ফাহমিদা হক। তিনি বলেন, আপনাদের শিশু বাচ্চাদের কে সাবধানে রাখবেন। যে কোনো প্রয়োজনে চেয়ারম্যান সাহেব কে বলবেন।

এসময় উপস্হিত ছিলেন, ১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়নের দুই দুইবারের সফল চেয়ারম্যান জনাব মিজানুর রহমান সেলিম মিয়াজী। তিনি বলেন, দেশের এই কঠিন পরিস্হিতিতে যে কোনো সময় আমাকে অবহিত করবেন। আমি আপনাদের পাশে ছিলাম আছি থাকবো ইনশা। আপনার আপনাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

উপস্হিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য জনাব আব্দুল হাই, সংরক্ষিত মহিলা সদস্য শাহানাজ আক্তার পুতুল, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কবির হোসেন, গ্রাম আদালত সহকারী মোঃ রবিউল আউয়াল,ছাত্রলীগ নেতা মোঃশাফায়েত আলম সানি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here