বিচ্ছেদের দেয়াল ছেঁদ করে কাছা-কাছি ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির। ২০১৬ সালে বিচ্ছেদ হয়েছে হলিউড চলচ্চিত্রের জনপ্রিয় দম্পতির। তবে যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বিনোদন বিষয়ক সাপ্তাহিক পিপল ম্যাগাজিন বলছে, বিচ্ছেদের চার বছর পর ফের সাবেক স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করেছেন হলিউড অভিনেতা।
মাগাজিনটির এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, গত বৃহস্পতিবার লস অ্যাঞ্জেলেসে সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলির (৪৫) বাসা থেকে মোটরসাইকেলে করে বের হতে দেখা গেছে এই হলিউড অভিনেতাকে (৫৬)।
পিপল ম্যাগাজিন বলছে, গত দুই সপ্তাহে দুইবার সাবেক স্ত্রীর বাসায় উঠেছেন পিট। সবশেষ জোলির সঙ্গে দেখা করেন তাদের সন্তান নক্স ও ভিভিয়েনের জন্মদিন উপলক্ষে। বিশেষ একটি সূত্র পিপল ম্যাগাজিনকে বলেছে, দাম্পত্য জীবনে অনেক ঝড়-ঝঞ্ঝাট পোহানোর পর অবশেষে সম্পর্কের বরফ গলতে শুরু করেছে এই হলিউড দম্পতির।
দীর্ঘ এক জুগ সময় দাম্পত্য জীবনের পিট-জোলি  দম্পতির ম্যাডক্স, প্যাক্স, নক্স নামে তিন ছেলে এবং জাহারা, শিলোহ ও ভিভিয়েনা নামে তিনটি মেয়ে রয়েছে। ১২ বছর সংসার করার পর ২০১৬ সালের সেপ্টেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায়। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদের পর গুজব ছড়ায়, মার্কিন অভিনেত্রী আলিয়া মার্টিন শওকতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ব্রাড পিট। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে এ গুজব উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী নিজেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here