মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের শাহপুর বাজারের বালুমহলের মালিক জোর করে এ জায়গা দখল করে ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে হরিয়ন গ্রামের মৃত তবদিল হোসেনের ছেলে দেলোয়ার হোসেন খোকন ।

জানাযায়, খোকন মিয়া শাহপুর বাজারে বালুমহলের গাড়ী আশা যাওযার জন্য রাস্তার জায়গা ক্রয় করেন, এলাকার মৃত দুদ মিয়া প্রধানের ছেলে অলী মিয়ার কাছ থেকে ।

শাহপুর মৌজা সাবেক ১১ দাগে বর্তমান ১৩ হাল দাগে তিন ভাইয়ের ১ শতক ২৫ পয়েন্ট জায়গার মধ্যে দোকান ঘর নির্মান করার সময় জানতে পারেন বালু ব্যবসায়ী খোকনের কাছে অলী মিয়া তার অংশের ৪৪.৬৬ জায়গা বিক্রি করেছে ।

এদিকে খোকন মিয়া সুকৌশলে ৪৪.৬৬ পয়েন্ট জায়গা ক্রয় করে ১ শতক জায়গা লিখে নিয়ে জোর পূর্বক দখল করে আছেন ।

জায়গার মালিক অপর দুই ভাই লনী মিয়া ও রুস্তম আলী তাদের অংশ জায়গা ফিরে পেতে প্রথমে থানায় পরে ৭ নভেম্বর রুস্তম আলী বাদী হয়ে চাঁদপুর আদালতে ১৪৫ ধরায় মামলা দায়ের করলে আদালত ঐ স্থানে নিষেধাজ্ঞা জারি করে।

এর পর থেকে এলাকার প্রভাবশালী বালু ব্যবসায়ী দেলোয়ার হোসেন খোকন, মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও তার ছেলে মাসুদ রানা ভাড়াটিয়া গুন্ডা বাহিনী দিয়ে হুমকি প্রদান করে আসছে ।

এ বিষয়ে জায়গার মালিক রুস্তম আলীর ছেলে মনির হোসেন বলেন, আমাদের জায়গায় দোকান ঘর নির্মান করতে গেলে খোকন মিয়া বাধা প্রদান করে, এবং বলেন এ জায়গায় আমি অলী মিয়ার কাছ থেকে ১ শতাংশ ক্রয় করেছি ।

খোকন মিয়া আমাদের পরিবারের কাউকে না জানিয়ে অলী মিয়া প্রাপ্ত ৪৪.৬৬ পয়েন্ট জায়গা ক্রয় করে জোর পূর্বক ১ শতাংশ জায়গা দখল করে আছেন। তাই সুষ্ঠ সমাধানের জন্য প্রশাসনের দৃষ্টি কামনা করেন ।

ওয়ার্ড মেম্বার উজ্জল তালুকদার বলেন জায়গা নিয়ে উভয়ের মধ্যে মামলা চলে আসছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here