চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজি যোগাযোগগের মাধ্যমে অপপ্রচার করায় থানায় জিডি (সাধারণ) করেছেন সৈয়দ মনজুর হোসেন( রিপন মীর)।

খাদেরগাঁও ইউনিয়নের ঘিলাতলী৷ গ্রামের সোলেমান সরকারকে বিবাদী করে ৯ টি ফেইসবুক আইডির নাম উল্লেখ করে মতলব দক্ষিণ থানায় গত২৫ এপ্রিল সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নং ৮৭৫, তারিখ ২৫/৪/২০২০।

অভিযোগের বাদী ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন বলেন,করোনা ভাইরাসের কারণে সরকারের নির্দেশনা অনুযায়ী এলাকায় বেকার হওয়া কর্মহীন গরীব,অসহায়, মধ্যবৃত্ত ও নিন্মবৃত্ত পরিবারের খোজখবর নিয়ে তাদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়।এছাড়া জেলে কার্ডধারীদের তালিকা মোতাবেক বরাদ্দ মোতাবেক চাল বিতরণ করা হয়েছে।

একটি মহল আমাকে সামাজিভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ষড়যন্ত্রমুলক ভাবে মিথ্যাচার এবং নানা ধরনের অপপ্রচার করে।শুধু তাই নয়,আমার ছবিসহ একাধিক ফেইসবুক পেইজে জেলেদের চাল বিতরণ নিয়ে অপপ্রচার করে আসছে।

এ ঘটনার বিষয়ে মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত ভাবে জবাবও দেয়া হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান। সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করায় একজনের নাম উল্লেখ করে এবং kamal kamal rana,সচেতন সমাজ,চাঁদপুর সংবাদপত্র, শাহ আলম চৌধুরী,আকাশ ছোঁয়া,নারায়ণপুরের রাজনীতির খবর,নারায়ণপুরের গরম খবর ও মতলব দক্ষিণের দূর্নীতি নামক বেশ কয়েকটি আইডির বিরুদ্ধও জিডি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here