পবিত্র ঈদ উল আজহাকে সামনে রেখে জনগনকে নিরাপত্তা দিতে মতলব দক্ষিণে থানা পুলিশের বিশেয মহরা ও অভিযান পরিচালিত হয়েছে।

২৪ জুলাই শুক্রবার মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচের নেতৃত্বে উপজেলার সবকটি ইউনিয়নে পুলিশের এস আই ও এ এস আইদের একদল টিম মোটরসাইকেল নিয়ে বিশেষ এ মহরা ও অভিযান পরিচালিত হয়।

থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে ঘরমুখী মানুষজন যেন নিরাপদে যে যার বাড়িতে আসা-যাওয়া করতে পারে এবং গরুর বাজার ও শপিংমলগুলোতে যেন নিরাপদে কেনা কেটা করতে পারে সেজন্য জেলা পুলিশ সুপারের নির্দেশক্রমে বিশেষ এ মহরা ও অভিযান চালানো হয়।

তিনি আরো বলেন,অপরিচিত কোন ব্যক্তিকে দেখলে এবং তার চালচলন সন্দেহ হলে সাথে সাথে থানার ০১৭১৩৩৭৩৭১৫ নাম্বারে ফোন দিলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল৷ পৌঁছে যাবে।

উপজেলার নায়েরগাঁও উত্তর, নায়েরগাঁও দক্ষিণ, খাদেরগঁও,নারায়ণ পুর, উপাদী উত্তর,উপাদী দক্ষিণ এবং পৌরসভা এলাকার প্রত্যেক হাট- বাজারে ২০ টি মোটরসাইকেল নিয়ে পুলিশের এসআই ও এএসআইগন মহরা দেন।এতে অংশ নেন এসআই কেশব চন্দ্র চৌধুরী, এসআই দেলোয়ার হোসেন, এসআই বাছির আলম,এসআই সফিকুল ইসলাম, এএসআই হাবিবুর রহমান, এএসআই ছগির হোসেন, এএসআই সবুজ সিংহসহ অন্যান্যরা।পুলিশের এ মহরাকে সাদুবাদ জানিয়েছেন সাধারণ মানুষজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here