মতলবে উপসর্গ নিয়ে এক ইউনিয়নের দুজনের মৃত্যু
মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে ১৩ জুন শনিবার দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন-মনু মিয়া (৫০),অপরজন হচ্ছে মমিনুল হক নেপারী (৬০)।

উপাদী দক্ষিণ ইউনিয়নের পূর্ব ধলাইতলী গ্রামে করোনা উপসর্গ নিয়ে শনিবার সকালে মনু মিয়া নামের এক ব্যক্তি মারা যায় । অপরদিকে একই দিন বিকেলে ওই ইউনিয়নের দক্ষিণ করবন্দ গ্রামের মমিনুল হক বেপারী করোনা উপসর্গে মারা যায়।

তাদের উভয়কে প্রশাসনের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে স্বেচ্ছাসেবক দলের সহায়তায় জোহর ও এশার নামাজের পর দাফন করা হয়।

জানা যায়, ওই গ্রামের মৃত রওশন আলীর ছেলে মনু কৃষি কাজ করতেন। গত রবিবার থেকে করোনা উপসর্গ সর্দি-জ্বর, কাশিসহ শ্বাসকষ্টে ভোগছিলেন। এলাকার ফার্মেসী থেকে ঔষধ খাওয়ানো হয়। কিন্তু শুক্রবার তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটলে স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়। পরে শনিবার সকালে সে মারা যায়।

এদিকে দক্ষিণ করবন্দ গ্রামের মমিনুল হক বেপারী কয়েকদিন ধরে করোনা উপসর্গ কাশি,জ্বর,শ্বাসকষ্টে ভোগছিলেন।আজ দুপুরে সে মারা যায়।বাদ ইশা জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উভয় জানাজা নামাজ ও দাফন-কাফনে ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ও স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম উপস্থিত ছিলেন।

মতলব শামছুল হক মডেল মাদরাসার দাফন-কাফন টিম ওই জানাজা ও দাফন কাজে সহায়তা করে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়েছে। তাঁদের পরিবারসহ বাড়ির অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে বাড়িগুলো লকডাউন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here