নিজস্ব প্রতিবেদকঃঃ

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিক পেয়ে মনোনীত হয়েছেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সাধারণত সম্পাদক বিএইচ কবির আহমেদ। নৌকার মাঝি হিসেবে কবির আহমেদকে ঘোষণার পর থেকে মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন বাজারে মিছিল নিয়ে বের হয়। কিন্তু মতলবে সাংসদের বিরুদ্ধে যারা বিভিন্ন সময় অপপ্রচার চালিয়েছিল তাঁরাই বিএইচ কবির আহমেদকে গলার মালা দিচ্ছেন ও কিছু ছাত্রলীগ, যুবলীগ নেতা.. মিছিলের মাঝে বলছেন বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র নেতা ও চেয়ারম্যানদের কে দেখে নিবে।

এদিকে মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন ইউনিয়নের যুবলীগের কমিটি দেওয়ার কথা থাকলেও … দেওয়া হচ্ছেনা কমিটি। যুবলীগের অনেক নেতাকর্মী বলেন, বিএইচ কবির আহমেদ মনোয়ন পাওয়ার পর থেকে সাবেক ত্রান মন্ত্রীর মোফাজ্জল হোসেন মায়া চৌধুরীর ছেলে দিপু চৌধুরীর ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বিএইচ কবির আহমেদকে। ছাত্রলীগ ও যুবলীগের অনেক নেতা ছাড়া মাদকদ্রব্য সেবন করে নেশাগ্রস্ত হয়ে মোফাজ্জল হোসেন মায়া চৌধুরী ও বিএইচ কবির আহমেদের নাম বলে হুমকি দিয়ে বলছেন উপজেলা চেয়ারম্যান হলে দেখে নিবে।

বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সিনিয়র নেতার বলছেন, বিএইচ কবির আহমেদ নৌকা প্রতিক পাওয়াতে আমরা খুশি কারণ তিনি দলের জন্য অনেক ত্যাগ -তিতিক্ষা শ্রম দিয়েছেন। কিন্তু যাদেরকে এতো দিন কোন দলীয় প্রোগ্রামে দেখা যায়নি , তারা এখন সবার সামনের সারিতে থাকে, আর আমরা পিছনের সারিতে দাড়িয়ে থাকি। তাই অনুপ্রবেশকারী ও হাইব্রিডদের হটাতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here