চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পাচারের কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেলসহ ৫ জনকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। আটককৃতদের মধ্যে রয়েছে ২ জন মাদক ব্যবসায়ী, ওয়ারেন্টভুক্ত ২ জন এবং একজন নিয়মিত মামলায়।

জানাযায়, ৫ফেব্রæয়ারি শুক্রবার মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল এবং পুলিশ পরিদর্শক(তদন্ত)মো. মাসুদ নির্দেশনা ও তত্ত¡াবধায়নে থানার এসআই মো.মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান পরিচালনা করে উপজেলার কলাকান্দা ইউনিয়নের মিলারচর এলাকা থেকে মাথাভাঙ্গা গ্রামের মৃত লিয়াকত ঢালীর ছেলে মো.লিটন ঢালী (৩২),মালাইকান্দি গ্রামের মৃত গনি বেপারীর ছেলে মো.আবুল হোসেন(২৮)কে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে একই দিনে থানার এএসআই মো.ইকবাল হোসাইন সঙ্গীয় ফোর্সসহ জিআর জিআর- ৪০/১২ মূলে ওয়ারেন্টভুক্ত আসামী উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের হাজীপুর গ্রামের বাবুল মৃধার ছেলে কাউছার সুমন ও এএসআই মো. শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্সসহ ফৌজদারি আপিল মামলা নং- ৪২/১৬ মূলে আসামী ছোট হলদিয়া গ্রামের মৃত সিরাজ খানের ছেলে মো. মহন ওরফে মহসিনকে আটক করা হয়। সকল আসামীদেরকে শুক্রবার চাঁদপুর কোর্টে সোপর্দ করা হইয়াছে।

মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে দুইজনকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে। মতলব উত্তরকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এছাড়া ২ জন ওয়ারেন্টভুক্ত ও ১ জন নিয়মিত মামলায় একজনকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here