মতলব উত্তর উপজেলার নয়াকান্দি শিকিরচর গ্রামের ওয়াসিম হত্যা মামলার প্রধান আসামী বালু মিজান’সহ দুইজনকে ঢাকা থেকে (রোববার রাতে) আটক করেছে থানা পুলিশ। ২৭ ঘন্টা অভিযান চালিয়ে তাদের আটক করে বলে জানা গেছে।

অভিযুক্তরা চাঁদপুরের মতলব উত্তরের নয়াকান্দি শিকিরচর গ্রামে আপন চাচাতো ভাই ওয়াসিমকে হত্যা করে লাশ বাড়ীর পাশের ওয়াপদার ক্যানেলে রেখে দেয় বলে যনা যায়। পরদিন সকালে ওয়াসিমের লাশ উদ্ধার করে মতলব উত্তর থানা পুলিশ।

ওই দিনই ওয়াসিমের মা বাদী হয়ে মিজানুর রহমান ওরফে বালু মিজানকে প্রধান আসামি করে ৬ জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক ছিল।

নিহতের স্ত্রী ইয়াছমিন আক্তার জানান, ঘটনার দিন রাতে ওয়াসিম ঘরেই ছিল। রাত আনুমানিক ১২টার পর তার ফোনে কল আসে, সে (ওয়াসিম) ঘর থেকে বের হওয়ার সময় জানতে চাইলে বলে মিজান ভাই আমাকে ফোন দিছেন কথা শোনার জন্য। এর কিছুক্ষণ পর ওয়াসিমের নম্বরে ফোন দিলে মোবাইল বন্ধ পাই। সারা রাতেও তিনি ঘরে ফেরেননি। সকালে আজাদ এসে ওয়াসিমের খোঁজ করে।

দুই আসামীকে আটকের খবর এলাকা ছড়িয়ে পড়লে পুলিশকে ধন্যবাদ জানান এলাকার সচেতন মহল। বালু মিজান আটক হওয়ায় স্বস্তিপ্রকাশ করে নিহত ওয়াসিমের বোন জামাই স্বাধীন মিয়া বলেন, একে একে সকল আসামী আটক হবে। মূল আসামীদেরকে আটক করতে পারায় পুলিশকে ধন্যবাদ জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here