চাঁদপুর মতলব উত্তর উপজেলায় রুহিতারপাড় কমিউনিটি হেলথ কেয়ারের প্রোপাইটর মাহফুজা আক্তার  ও মাহফুজা আক্তারের স্বামী জসিম উদ্দিন গাজী এবং পল্লী বিদ্যুৎতের এজিএমসহ ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, ২ জুন মঙ্গলবার সন্দেহভাজন রোগী হিসেবে ৮ ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। তান্মধ্যে বৃহস্পতিবার (৪ জুন) ৩ জনের পরীক্ষার রেজাল্ট করোনা পজেটিভ আসে। করোনা শনাক্ত রোগী হলেন চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মতলব উত্তর জোনাল অফিসের এজিএম আব্দুল্লা আল মামুন (৩২), উপজেলার ছোট মরাদোন গ্রামের ও রুহিতারপাড় কমিউনিটি হেলথ কেয়ারের প্রোপাইটর মাহফুজা আক্তার (৩৮) ও মাহফুজা আক্তারের স্বামী জসিম উদ্দিন গাজী (৪০)। তারা সবাই যার যার বাসায় অবস্থান করছেন।

 

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মতলব উত্তর জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী সাদেক জানান, এজিএম কয়েকদিন যাবৎ বাসায় আছেন। পল্লী বিদ্যুৎ একটি সেবামূলক প্রতিষ্ঠান। লকডাউন বিষয়টি প্রশাসন যে সিদ্ধান্ত নিবে তাই বাস্তবায়িত হবে।

লকডাউনের বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পরামর্শ অনুযায়ী উপজেলা প্রশাসন লকডাউনের ব্যবস্থা নিবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here