চাঁদপুরে মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের ইমামপুর গ্রামের মোঃ বাদশা খানের মেজো ছেলে মোঃসালেহ আহমেদ খান ২০ আগস্ট বিকাল ৪ ঘটিকার সময় মোটর সাইকেল দুর্ঘটনায় মারা যায়।

মোটর সাইকেলে করে দুই বন্ধুকে সাথে নিয়ে দাউদকান্দি যাওয়ার পথে পদুয়া ইউনিয়নের মধ্যবর্তী শ্রীরায়েরচরে আনুমানিক ৩টা ৩০ মিনিটে ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। চালকের অবস্থানে থাকা সালেহ আহমেদ খান বুকে প্রচন্ড আঘাত পায়। সাথে থাকা আঘাতপ্রাপ্ত দুই বন্ধু সোহেল, সোহাগ ও স্থানীয় লোকের সহযোগিতায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল নিয়ে যাওয়ার পরামর্শ দেন। ঢাকা নিয়ে যাওয়ার পথিমধ্যে সালেহ আহমেদ মারা যায়।

উপজেলার ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৬ সালে এসএসসি এবং ঢাকার কবি নজরুল থেকে ২০১৮ সালে এইসএসসি সম্পন্ন করে সালেহ আহমেদ খান। বর্তমানে শান্তা মরিয়ম ইউনিভার্সিটিতে স্নাতকে অধ্যয়নরত ছিলেন।

সালেহ আহমেদ খান বয়সভিত্তিক ধারাভাষ্য প্রতিযোগিতায় ঢাকা জোনে ২য় স্থান অধিকার করেছেন ২০১৯ সালে। এছাড়াও তিনি শেখ জামাল ক্লাবে ক্রিকেট প্রেকটিস করতেন। তরুণ এই তুর্কীর অল্প বয়সে মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

সালেহ আহমেদ খান, পিতা, মাতা ২ ভাই ৩বোন রেখে গেছেন, তরুণদের মধ্যমনী সালেহ আহমেদ এর জানাযার নামাজ ২১ আগস্ট শুক্রবার সকাল নয়টায় ইমামপুর জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here