মোঃ রিফাত পাটোয়ারী

মৎস্য অধিদপ্তর বাংলাদেশ ইউনিয়ন পর্যায়ে মৎস্যচাষ প্রযুক্তি সেবা সম্প্রসারণ প্রকল্প এবং বৃহত্তর কুমিল্লা জেলা মৎস্য উন্নয়ন প্রকল্পের অধীনে মতলব দক্ষিণ উপজেলার বিভিন্ন ইউনিয়নে দেশীয় মাছের প্রদর্শনী প্রদান করা হয়।
২০১৯- ২০২০ অর্থবছরের অত্র প্রকল্পের আওতায় মতলব দক্ষিণ উপজেলায় শোল মাছের প্রদর্শনী , পাবদা মাছের প্রদর্শনী , কার্প- নার্সারি আরডি প্রদর্শনী , মনোসেক্স তেলাপিয়া প্রদর্শনী দেয়া হয়। কুমিল্লা মৎস্য উন্নয়ন প্রকল্পের ৬ টি ও ইউনিয়ন পর্যায়ে মৎস্য চাষ প্রযুক্তি প্রকল্পের ৩ টি সহ মোট ৯ টি প্রদর্শনী করা হয়।
উক্ত প্রদর্শনীগুলোর চাষীদের মাঝে মাছের রেনু, পোনা, খাদ্য ও সাইবোর্ড বিতরনের সময় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোসাঃ ফারহানা আক্তার রুমা ও নারায়ণপুর ইউ’পি চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার, ক্ষেত্রসহকারী মোঃ সোহরাব হোসেন, নারায়ণপুর ইউনিয়নের স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি নারায়ণ মজুমদার ও নায়েরগাঁও দক্ষিন স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি মোঃ রিফাত পাটোয়ারী, উপাদি উত্তর ইউনিয়ন স্থানীয় মৎস্য সম্প্রসারণ প্রতিনিধি রিংকু কর্মকার সহ প্রদর্শনী চাষীগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here