চাদঁপুরের মতলব দক্ষিণ উপজেলায় এক রাতে একই কৌশলে ৪ টি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে।১৯ মে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কাজিয়ারা গ্রামে, ঘোড়াধারী গ্রামে ও উত্তর শিবপুর আলিয়ারা বাজার সংলগ্নে এ চুরির ঘটনা ঘটেছে।
সরেজমিনে গিয়ে দেখা যায়,কাজিয়ারা গ্রামের মসজিদ সংলগ্ন মিয়াজী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার রহমান ফার্মেসী এন্ড ফোন ফ্যাক্স,রাজু ফার্মেসী এন্ড মোবাইল সেন্টারের তালা ভেঙ্গে ভিতরে ডুকে নগদ অর্থ ও রিচার্জের কয়েকটি মোবাইল নিয়ে চম্পট দেয় চোরের দল।
ডায়াগনস্টিক সেন্টারের মালিক আসলাম মিয়াজী বলেন,প্রতিদিনের মতো ওইূিন রাত ৯ টায় যে যার দোকান বন্ধ করে বাড়ী চলে যায়।পরদিন অর্থত বুধবার সকালে দোকান খুলতে গিয়ে দেখে প্রত্যেকটি দোকানের সাটারে লাগানো তালা নেই।পরে ভিতরে ঢুকে দেখতে পায় সবকিছু তছনছ করে ফেলে গেছে।
আসলাম মিয়াজী আরো বলেন, তার সেন্টারে থাকা ৭০ হাজার টাকা নিয়ে গেছে।অপর রহমান ও রাজু ফার্মেসীর মালিক বলেন,তাদের দোকানে রিচার্জ করার মোবাইল সিম (৩০ হাজার টাকাসহ) এবং রাজু ফার্মেসীর বিকাশ ও লোডের ২ টি মোবাইল এবং ক্যাশে থাকা মসজিদের দানের জমাকৃত ৩৬ শ টাকা চুরি করে নিয়ে যায়।
অপরদিকে একই ইউনিয়নের ঘোড়াধারী ও উত্তর শিবপুর বাজারের কয়েকটি ফার্মেসীতে একই কৌশলে চুরির ঘটনা ঘটেছে। সিসি ক্যামরার ফুটেজ দেখে থানায় অভিযোগ করা হবে বলে জানান আসমাল মিয়াজী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here