সফিকুল ইসলাম রিংকু ক্রাইম রিপোর্টার:- মতলব দক্ষিণ উপজেলার ডিংগাভাঙ্গা বাংলাবাজার সংলগ্ন রবিউল আউয়ালের বাড়ির পুকুরে একটি সরকারি ঘাটের কাজ পায় স্থাণীয় ইউপি সদস্য মাঈন উদ্দিন। গত ৭মে রাতে ঘাটের ঢালাই কাজ সম্পন্ন করেন তিনি এবং ঢালাই কাজ তদারকির জন্য উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা সহকারি প্রকৌশলী আহমেদ। কিন্তু গত কয়েকদিন যাবৎ ঘাট তৈরিতে নিন্মমানের উপকরণ ব্যবহার করা নিয়ে অভিযোগ পাওয়া যায়।

সরেজমিনে এলাকাবাসির সাথে অভিযোগের বিষয়টির সত্যতা জানার পরে, অভিযোগের বিষয় নিয়ে মতলব দঃ উপজেলা প্রকৌশলী মোঃ জাকির হোসেনের সাথে কথা বলতে চাইলে তিনি বলেন, এমন কোন ঘাটলার বিষয়ে আমার জানা নাই। আপনি সহকারি প্রকৌশলীর সাথে কথা বলেন।

সহকারি প্রকৌশলী আহমেদকে অফিসে না পেয়ে তার মুঠোফোনে অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আপনি এভাবে কথা বলেন কেন? কিসের সংবাদ? আমি কিছু জানি না ইঞ্জিনিয়ারের সাথে কথা বলেন, কাজ করেছে মেম্বার মেম্বারের সাথে কথা বলেন। আমিও এ দেশের নাগরিক আপনিও এ দেশের নাগরিক, আমি আমি গভমেন্ট চাকরি করি, কাজের বিল কি দিয়ে দিয়েছি নাকি, আমরা শতভাগ কাজ উঠাতে চাই কিন্তু পারিনা। এভাবে তিনি আরো আনেক নেতিবাচক কথা বলতে থাকে।

মাঈন উদ্দিন মেম্বার বলেন, কাজ সঠিকভাবে হয়েছে। কাজে কোন অনিয়ম হয়নি, ঢালাইয়ের সময় উপজেলা ইঞ্জিনিয়ার উপস্থিত ছিলেন আপনি তাদের সাথে কথা বলেন।

ঐ বাড়ির রবিউল আউয়াল বলেন, ঘাট কেউ করে দেয় নাই আমরা আমাদের টাকা দিয়ে করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here