Home জাতীয় অপরাধ মতলব দক্ষিণ নায়েরগাঁও উত্তরে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে মসজিদের জায়গা দখল।

মতলব দক্ষিণ নায়েরগাঁও উত্তরে আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে মসজিদের জায়গা দখল।

730
0

স্টাফ রিপোর্টঃ আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে মসজিদের জায়গা দখল করে, দেওয়াল তৈরি করে সে দেওয়ালে বঙ্গবন্ধুর ছবি অংকন। কিন্তু এখন আর সে ছবির যত্ন নেই এমনটাই বলেছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা জনাব অলিউল্লাহ মিয়াজী,এবং এই কাজের সরাসরি সহযোগিতা করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তসলিম আহমদ মিয়াজী।

আপনারা যেই দেয়ালটি দেখছেন ছবিতে সে দেয়ালটির মালিক হচ্ছেন সিরাজুল ইসলাম বেপারী, গ্রাম দক্ষিণ বারগাঁও ,১নং নায়েরগাঁও উত্তর ইউনিয়নে অবস্থিত দক্ষিণ বারগাঁও গ্রামটি (৪নং ওয়ার্ড)। দখলবাজ পরিবারটি বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি পন্থী এলাকার সবাই জানে, দেয়ালটি যেখানে তৈরি করা হয়েছে সেখানে দক্ষিণ বারগাঁও মিনার মসজিদের বাথরুম/ টয়লেট ছিলো। এখন প্রশ্ন হলো বিএনপিপন্থী পরিবারটির দেয়ালে বঙ্গবন্ধুর ছবি কি করে হলো অংকন। ঐ সময়ের মসজিদ কমিটির সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা মোঃ অলিউল্লাহ মিয়াজী অনেক চেষ্টা করেও মসজিদের টয়লেট রক্ষা করতে পারেন নি। কারণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তসলিম আহাম্মদ মিয়াজী মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে ও পরিবারের বড় ছেলেটিকে ছাত্রলীগ পরিচয় দিয়ে দেয়ালে বঙ্গবন্ধুর ছবি অংকন করে। এভাবেই পরাজিত হন প্রবীণ আওয়ামী লীগ নেতা জনাব অলিউল্লাহ মিয়াজী। তসলিম আহমদ মিয়াজী অর্থের বিনিময় বিএনপির লোককে আওয়ামী লীগ সাজিয়ে মসজিদের জায়গায় দেয়াল তৈরি করে সেই দেয়ালে বঙ্গবন্ধুর ছবি অঙ্কন করে। রাজনৈতিক ক্ষমতা অপব্যবহারের মাধ্যমে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করেন। অলিউল্লাহ মিয়াজী অনেক কাকুতি মিনতি করেছিলেন তসলিম আহাম্মদ মিয়াজীর কাছে আপনি এটা করতে পারেন না অর্থ জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দুর্নাম, অলিউল্লাহ মিয়াজি এলাকার আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ এবং প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলেন যদি তারা আওয়ামী পরিবারের লোক হইতেন তাহলে বঙ্গবন্ধুর অংকিত ছবি যত্ন নিতেন আপনারাই দেখুন বঙ্গবন্ধুর ছবির কি অবস্থা অপ্রয়োজনীয় কিছু লতাপাতার কারণে অঙ্কিত ছবিটি পরিষ্কার দেখা যায় না সত্যিই কি তাহারা আওয়ামীলীগ এরকম প্রশ্ন ছুড়ে দেন প্রবীণ আওয়ামী লীগ নেতা জনাব অলিউল্লাহ মিয়াজী।
উল্লেখ থাকে যে সিরাজুল ইসলামের ছেলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তসলিম আহমদ মিয়াজীর ছত্রছায়ায় এলাকার বিভিন্ন মহলের লোকজনকে বিভিন্নভাবে হুমকি-ধমকি করে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here