চাঁদপুরের মতলব পৌরসভার ভবন স্থানান্তরের প্রতিবাদে মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

১১ জানুয়ারি বিকেলে সাড়ে ৩ টার দিকে মতলব রথ বাজারে প্রতিবাদ সমাবেশে বণিক ও জনকল্যাণ সমিতির সভাপতি কাজী মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে এবং সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান সরকার ও সাধারণ সম্পাদক ফয়সাল সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন মতলব পৌরসভার প্যানেল মেয়র ও ব্যবসায়ী আবুল বাশার পারভেজ মিয়াজী, মতলব পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ শাহ গিয়াস, বণিক সমিতির সহ সভাপতি চন্দন সাহা, আ’লীগ নেতা লোকমান হোসেন বাবুল, আনোয়ার সরকার, ব্যবসায়ী ও পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন।

বণিক ও জনকল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মহসিন,জেলা পরিষদের সদস্য আল আমিন ফরাজীর, মতলব ডিগ্রি কলেজের ভিপি আতাউর রহমান, ব্যবসায়ী বাবুল ফরাজী, হান্নান অপু, ব্যবসায়ী ও সাংবাদিক ফজলে রাব্বি ইয়ামিন, কাপড় ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি নরেশ সাহা, মতলব বাজার কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি তপন দাস, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন,ব্যবসায়ী টুটুল পাটোয়ারী, রাধা কৃষ্ণ সাহা, নাছির উদ্দিন মিয়াজী, মিরান হোসেন মিয়াজী, হোসেন মজুমদার, সাইদুর রহমান সাঈদ, কাপড় ব্যবসায়ী সমিতির সভাপতি সফিকুল ইসলাম, বণিক সমিতির দপ্তর সম্পাদক কামাল বেপারী।

প্রতিবাদ সভায় ব্যবসায়ীরা বলেন, মতলব বাজারের ঐতিহ্য এবং ব্যবসা প্রতিষ্ঠান ধরে রাখতে হলে পৌরসভার ভবন স্থানান্তরিত দেয়া হবে না। পৌরসভা বর্তমানে যেখানে আছে সেখানেই থাকবে অথবা সদরের যেকোন স্থানে ভবন করার জন্য মতলবের সকল ব্যবসায়ীরা সহযোগীতা করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here