মতলব প্রতিনিধিঃ

মতলব পৌরসভার উদ্দমদী এলাকার গাজী বাড়ি থেকে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত দেড়টায় মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় মোটরসাইকেলের মালিক বুধবার (৯ সেপ্টেম্বর) মতলব দক্ষিণ থানা একটি জিডি করেন ( জিডি নং-৩৭৩)।

জানা যায়, ওই এলাকার গাজী বাড়ির বাবুল গাজীর ছেলে মিরাজ গাজী কয়েক মাস পূর্বে উপজেলার পৈলপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোরশেদ আলীর কাছ থেকে রার্নার কোম্পানির ১২৫ সিসির একটি মোটরসাইকেল ক্রয় করে। যার রেজিস্ট্রেশন নাম্বার চাঁদপুর হ ১১-৫৯৫১। ঘটনার রাতে মিরাজ গাজী মটর সাইকেলটি বাড়ির উঠোনে রেখে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে জেগে দেখেন তার মোটরসাইকেলটি নেই। তারপর বাড়ির আশপাশে এবং বিভিন্ন জায়গায় খোঁজখবর করেও তার কোন হদিস মেলেনি। মোটরসাইকেল খোয়া যাওয়ার বিষয়টি শুনে এলাকার অটো বাইক চালক বাবুল তাকে জানায় যে, রাত দেড়টায় রোগী নিয়ে হাসপাতালে যাচ্ছিলেন। ওই সময় একটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে উনার পাশ দিয়ে চলে যায়। মোটরসাইকেলটিতে চালকসহ আরো একজন আরোহী ছিলেন।

চুরি যাওয়া মোটর সাইকেলের মালিক মিরাজ গাজী বলেন, ব্যক্তিগত কাজে ব্যবহার করার জন্য অল্প অল্প করে টাকা জমিয়ে মোটরসাইকেলটি কিনেছিলাম। কিন্তু চোরের দল মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে। এ বিষয়ে থানায় একটি জিডি করেছি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here