মতলব প্রতিনিধি :- পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মতলব দক্ষিনের সকল ভাই বোনকে ঈদের শুভেচ্ছা, ভালবাসা ও অভিনন্দন জানিয়েছেন, সাবেক ছাত্রনেতা, মতলব দক্ষিণ উপজেলার কৃতি সন্তান, চাঁদপুর ২ আসনের মাননীয় সাবেক বিমান বাহিনী প্রধান এয়ার ভাইস মার্শাল (অবঃ) এম রফিকুল ইসলাম এর স্নেহধন্য ছোট ভাই জনাব তওফিকুল ইসলাম দেওয়ান। তিনি চাঁদপুর ২ সংসদীয় আসনের মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী।

সাবেক বিশ্ব ব্যাংক কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, শিক্ষানুরাগী, দানবীর, সাধারণ জনগণের আস্থাভাজন , কর্মী বান্ধব, দুঃখী মানুষের আশ্রয় স্থল জনাব তওফিকুল ইসলাম দেওয়ান ।

তিনি বলেন, করোনার এই মহা ক্রান্তিকালে সবার সাথে ব্যক্তিগতভাবে দেখা করতে না পারলেও আমি মতলব দক্ষিনের আমার প্রাণপ্রিয় সকল ভাই বোনকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা, অভিনন্দন, ভালবাসা ও ঈদ মোবারক।

আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। ঈদ-উল- আযহার আনন্দ সকল মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। ত্যাগের মহিমায় ভাস্বর ইসলামের শিক্ষা মুসলিম হৃদয়কে মহৎ করে তোলে। কারণ কোরবানির মাংশ ও রক্ত কোনটাই আল্লাহর কাছে পৌছায় না। পৌছে শুধু মুসলমানের তাকওয়া ও ত্যাগের অনুশীলন। হিংসা বিদ্বেষ ভেদাভেদ ভুলে গিয়ে আল্লাহর সান্নিধ্য লাভের আশায়, মুসলমানরা কোরবানীর মাধ্যমে নিজেদের পরিশুদ্ধি করে। ঈদের আনন্দ একে অপরের সাথে নিজেরা ভাগাভাগি করে নেয়। তাই ঈদ-উল-আযহার শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি রাহাজানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ, দেশ গঠনের জন্য একযোগে কাজ করি। মুসলিম জাতির পিতা হযরত ইব্রাহিম (আঃ) এর স্বীয় প্রাণপ্রিয় পুত্র হযরত ঈসমাইল (আঃ) কে কোরবানি করতে নিয়ে যাওয়ার একমাত্র উদ্দেশ্যই ছিলো আল্লাহর সন্তুষ্টি অর্জন। এই আত্মত্যাগের শিক্ষাই হোক আমাদের কোরবানির শিক্ষা। মহান আল্লাহ আমাদের কোরবানি কবুল করুণ। পরিশুদ্ধ হোক আমাদের হৃদয়।
এই পবিত্র দিনের উসিলায় বাংলাদেশ তথা বিশ্বের সকল মানুষকে যেন করো না মহামারী থেকে আল্লাহতালা হেফাজত করেন। মহান রাব্বুল আলামিনের কাছে আমি এই দোয়া করি। সবাই আমার জন্য দোয়া করবেন।

আগামীতে আপনাদের ভালোবাসা ও দোয়া নিয়ে, সবার পাশে থেকে সেবা করতে পারি সেই দোয়াই করবেন।

সবাইকে ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here