গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর যুগ্ম- সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এম.পি মহোদয়ের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় চাঁদপুর -২ আসনের মাননীয় সাংসদ ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুলের নির্দেশে ও ২নং নায়েরগাঁও দক্ষিন ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, আওয়ামীলীগ নেতা, নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয় ও দক্ষিন আধারা মদিনাতুল উলূম মাদ্রাসা ও এতিমখানার সম্মানিত সভাপতি, মোহাম্মদ হারুনুর রশীদ পাটোয়ারীর উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১১ ডিসেম্বর) বাদ জুম্মা দক্ষিন আধারা মদিনাতুল উলূম মাদ্রাসা ও এতিমখানায় এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
মুনাজাতের পূর্বে উপস্থিত মুসল্লী গনের উদ্দেশ্য মোহাম্মদ হারুনুর রশীদ পাটোয়ারী বলেন- আমাদের প্রিয় অভিভাবক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি করোনা যোদ্ধা হয়ে মানুষের সেবা করতে গিয়ে তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। সকলে দোয়া করবেন মহান রাব্বে কারীম যেনো সুস্থ করে তাঁকে আমাদের মাঝে ফিরিয়ে দেন ও দীর্ঘ হায়াত দান করেন।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মদিনাতুল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠতা ও ঢাকা গভর্নমেন্ট ল্যাবরেটরি উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন, নায়েরগাঁও দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ওমর ফারুক, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ লিটন মিয়াজী, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিফ, সাংগঠনিক সম্পাদক শাহাজান হোসেন খোকা, ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেন, নারায়ণপুর পপুলার বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ ইকবাল হোসেন, মোঃ রিফাত পাটোয়ারীসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার মুসুল্লিগন।
দক্ষিণ আধারা বাইতুল আমান জামেয়া মসজিদের ইমাম হাফেজ মাওলানা মিল্লাত হোসেন মিলাদ ও দোয়া পরিচালনা করেন ও মদিনাতুল উলূম মাদ্রাসার শিক্ষক হাফেজ মোঃ আবু হানিফ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here