চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চেক সাড়ে ৭শ মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনের হাতে তুলে দিলেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

৪ জুন বৃহস্পতিবার বেলা এগারোটায় উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল হাশাতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর চেক ( ৫০০০ টাকা) বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ইসলামী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় করোনা পরিস্থিতিতে গৃহবন্দীহয়ে পড়া ছেঙ্গারচর পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়নের ৭শ ৫৮ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের হাতে চেক বিতরণ করেন স্থানীয় সাংসদ এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল ।

এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন, ছেঙ্গারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন ফরাজী,ইসলামী ফাউন্ডেশনের কর্মকর্তাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জহিরুল হায়াত বলেন, উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের ৭৫৮ টি মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনকে প্রধানমন্ত্রীর দেয়া ৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।যেসব মসজিদের ঈমাম ও মুয়াজ্জিন এ চেক পায়নি তাঁদেরকেও পর্যাক্রমে দেয়া হবে। এ সংকটে মসজিদের ইমাম- মুয়াজ্জিনদের জন্য নগদ অর্থ সহায়তা কার্যক্রম প্রধানমন্ত্রীর একটি যুগান্তকারী পদক্ষেপ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here