স্পোর্টস ডেক্সঃ

আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ লিওনেল মেসিকে তার স্বদেশে ফিরে এসে তার প্রাক্তন ক্লাব নিওলের ওল্ড বয়েজে ক্যারিয়ার শেষ করার পরামর্শ দিয়েছেন।
আর্জেন্টিনার টিভি চ্যানেল সি-ফাইভ-এন কে দেওয়া এক সাক্ষাৎকারে আলবার্তো বলেন, ‘তুমি আমাদের হৃদয়ে আছো এবং আমরা কখনও তোমাকে আমাদের দেশে খেলতে দেখিনি। তাই তোমার নিজ ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে ক্যারিয়ার শেষ করার আনন্দটা আমাদেরকে দাও।
শুধু আলবার্তো ফার্নান্দেজই নয়, মেসিকে নিওয়েলস ওল্ড বয়েজে দেখতে চান ক্লাবটির সমর্থকরাও। এরই মধ্যে কয়েক দফায় মেসির জন্মস্থান রোজারিওতে মেসিকে ফিরা আসার আহবান জানিয়ে মিছিল হয়েছে। মেসি তার ক্যারিয়ারের শেষ সময় নিজের প্রাক্তন ক্লাবে শেষ করবেন বলায়, তাদের আশা চলতি মৌসুমেই মেসিকে তার সাবেক ক্লাবের হয়ে মাঠে দেখা যেতে পারে।
এদিকে, মেসিকে দলে ভিড়াতে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি থেকে শুরু করে ফরাসি জায়ান্ট পিএসজি চেষ্টা চালিয়ে যাচ্ছে। ধারণা করা হচ্ছে মেসির পরবর্তী গন্তব্য হতে যাচ্ছে ম্যান সিটি। কিন্তু ইতোমধ্যে লা লিগা কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে, চুক্তির মেয়াদ শেষ না হওয়ায় মেসিকে বার্সা ছাড়তে হলে রিলিজ ক্লজের সম্পূর্ণ অর্থ (৭০০ মিলিয়ন ইউরো) পরিশোধ করেই ক্লাব ছাড়তে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here