চাঁদপুরে আরো ১৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩ জন মারা গেছেন। করোনায় নতুন করে মৃতদের মধ্যে চাঁদপুর জেলা পরিষদ সদস্য খোদেজা রহমানও রয়েছেন। অন্য ২জন কচুয়ায় উপসর্গ নিয়ে মারা যাওয়া।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১জন। সুস্থ হয়েছেন ২১জন। চিকিৎসাধীন আছেন ৮০জন। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে শুক্রবার বিকেলে এসব তথ্য জানানো হয়েছে।

এদিকে ফরিদগঞ্জ উপজেলায় একই পরিবারের ৩জনের করোনানা রিপোর্ট পজেটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শুক্রবার (২২ মে) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসা ৪টি রিপোর্টের মধ্যে উপজেলার ১৪নং দক্ষিন ইউনিয়নের চরপাতা গ্রামের একই পরিবারের ৩ জনের রিপোর্টটি করোনা পজিটিভ আসে।

এর মধ্যে গত ১৭ মে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফের করোনা পজিটিভ আসে। তারই ধারাবাহিকতায় তা স্ত্রী (৪০), মেয়ে (২৩)ও ছেলে (২০) ও দুলালের নাতি (২) এর নমুনা সংগ্রহ করে আইইডিসিয়ারে পাঠানো হয়। তাদের মধ্যে তিন জনের করোনা পজিটিভ আসে আর নাতির রিপোর্ট নেগেটিভ আসে।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী চাঁদপুর টাইমসকে জানান, শুক্রবার ফরিদগঞ্জে ৪ জনের রিপোর্ট আসে। এর মধ্যে তিনজনের করোনা পজিটিভ। তিনি জানান, এই পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলায় মোট ১১৩ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । এর মধ্যে ৭৭ টি রির্পোট এসেছে। ৩৬টি অপেক্ষমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here